আজ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে চাচার অস্ত্রের আঘাতে ভাতিজা খুন

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে জমি সংক্রান্ত মামলার জেরে চাচার হাতে কাদির মিয়া (৩৪) ভাতিজা খুন হয়েছেন।শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শহরতলীর হাজিপুরের বদরপুর গ্রামে নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কাদির মিয়া বদরপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে। তিনি পেশায় কৃষক।

নিহতের স্ত্রী রুনি আক্তার জানান, কাদিরের চাচা আসাদ মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত পাঁচ মাস আগে আসাদ মিয়া কাদিরের বাবা হোসেন মিয়া ও মা নাজমা বেগমকে মারধর করেন। পরে তাদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। তিনি আরও জানান, শনিবার সকালে জমি ও মামলার বিষয় নিয়ে চাচা আসাদ মিয়ার সাথে কাদিরের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে চাচা আসাদসহ তার নাতি আজাদ, লিটন, পাভেল, তুহিন কাদিরকে রড দিয়ে পেটায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় কাদিরকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থা বেগতিক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করে। পরে ঢাকা মেডিকেল নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, নরসিংদী থেকে আহত অবস্থায় কাদির নামে এক যুবককে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেল মর্গে রাখা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...